সন্তানের আকিকা করতে বাড়িতে এসে বাসের নিচে পিষ্ট সেনাসদস্য

নাইচ আলী (২৯)। বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা ক্যাম্পের ৬ই বেঙ্গল বাগাইহাট জোনের ল্যান্স কর্পোরাল পদে কর্মরত ছিলেন। ছেলে সন্তান হয়েছে সেই খুশিতে প্রায় এক সপ্তাহ আগে ১৯ দিনের ছুটিতে তার নবজাতক সন্তানকে দেখতে বাড়িতে আসেন।

আজ রবিবার ১১ দিনের শিশু সন্তানের আকিকার দিন। বাড়িতে গরু জবাই করা হয়েছে। দাওয়াত করা হয়েছে আত্মীয়দের। বাড়িতে চলছে উৎসবের আমেজ। নাইচ অনুষ্ঠানের বাজার করতে ব্যাংক থেকে টাকা উঠানোর জন্য মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে আক্কেলপুর বাজারে আসার জন্য রওনা দিয়ে আরও বাড়ি ফেরা হলো না।

জয়পুরহাটের আক্কেলপুর-বগুড়া সড়কের উপজেলা পরিষদ সংলগ্ন সিংগার শোরুমের সামনে বগুড়াগামী বাসেরচাপায় নাইচ আলী মৃত্যু হয়। রবিবার (১১ ডিসেম্বর) দুপুরে উপজেলার সিংহার শোরুমের সামনে বাসের চাঁপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নাইচের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বক্কর সিদ্দিক।

দুপুরে উপজেলার সিংগার শোরুমের সামনে বিপরীতমুখী আক্কেলপুর বগুড়াগামী হাবিব পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। এ দিকে তার শিশু সন্তানের আনন্দ উৎসব আকিকা অনুষ্ঠানে খবর পৌঁছালে মুহূর্তেই উৎসব যেন বিষাদে পরিণত হয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ‘মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বাস এবং চালককে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সব প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*