একসঙ্গে মা হচ্ছেন ২ স্ত্রী, ট্রলের শিকার জনপ্রিয় ইউটিউবার

দুই স্ত্রীকে নিয়ে একসঙ্গে ঘর করেন ভারতীয় জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। এ নিয়ে কম ইতিমধ্যেই কম বিতর্ক নেই। তবে এবার সেই কন্ট্রোভার্সি আরও খানিক উসকে দিলেন আরমান। জানালেন, তার দুই স্ত্রী-ই অন্তঃসত্ত্বা। সম্প্রতি স্ত্রীদের সঙ্গে একগুচ্ছ ছবি আপলোড করে তিনি সুখবর দেন। ছবিতে তার স্ত্রী পায়েল এবং কৃতিকা মালিককে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে।

আর এই ছবিগুলোতে দেখা যায়, কখনও পায়েলের বেবি বাম্পে কান রেখেছেন আরমান। কখনও আবার কৃতিকার বেবি বাম্পে চুমু খেয়েছেন। তাদের সঙ্গে ছবিতে দেখা গিয়েছে পায়েলের প্রথম সন্তান চিরায়ুকেও। ছবিগুলো আপলোড করে লেখেন, ‘মাই ফ্যামিলি।’ এদিকে পায়েল এবং কৃতিকাও নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একই ধরনের পোশাক পরে বেশ কিছু ছবি আপলোড করেছেন। বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছে তাদের।

তবে ছবিগুলোতে ভালো চোখে দেখছেন না তার ভক্তরা।এছাড়া আরমান মালিককে ভর্ৎসনা করতে ছাড়েনি নেটপাড়া। কেউ লিখেছেন , ‘একেই ভারতের জনসংখ্যা নিয়ে হিমশিম খেতে হচ্ছে সরকারকে। তারমধ্যে আপনি দুজনকে প্রেগন্যান্ট করছেন! কী আশ্চর্য!’ আরও এক নেটিজেনের কথায়, ‘একসঙ্গে দুজন অন্তঃসত্ত্বা হন কীভাবে?’ পায়েল এবং কৃতিকাকে কটাক্ষ করে এক ইনস্টাগ্রাম ইউজার লেখেন, ‘ছি ছি, কী কেলেঙ্কারি! দুই সতীন একসঙ্গে থাকেন কীভাবে? আবার একসঙ্গে নাকি প্রেগন্যান্ট!’

হায়দরাবাদের এই বাসিন্দা আরমান মালিক সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়। ইনস্টাগ্রামে দেড় মিলিয়ন ফলোয়ার রয়েছে তার। ইউটিউবেও ভীষণ জনপ্রিয় তিনি। দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে নানা ধরনের মজার ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। বর্তমানে মিউজিক ভিডিও বানাচ্ছেন। তাছাড়া নিয়মিত কনটেন্ট তৈরি করে আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, ২০১১ সালে পায়েলকে বিয়ে করেছিলেন ইউটিউবার আরমান মালিক। তাদের এক পুত্রসন্তান হয়। যার নাম চিরায়ু মালিক। ২০১৮ সালে পায়েলের সঙ্গে বিচ্ছেদ না করেই কৃতিকাকে বিয়ে করেন আরমান। জানা গিয়েছে, কৃতিকা পায়েলের প্রিয় বন্ধু ছিলেন। স্বামী দ্বিতীয়বার বিয়ে করায় কোনো আপত্তি জানাননি পায়েল। বরং খুশি হয়েছিলেন বলেই শোনা যায়। একসঙ্গে চারজন একই বাড়িতে থাকেন। এবার আরও দুই নয়া সদস্যকে হাসিমুখে ওয়েলকাম জানাচ্ছেন পায়েল এবং কৃতিকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*