যাকে তুমি ভীষণ সম্মান করো, সেই শেষবেলায় তোমাকে মাঠে নামিয়েছে

মরক্কোর কাছে কোয়ার্টার ফাইনালে ১-০ গোলের ব্যবধানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। দল হেরে যাওয়ার পর এক মুহূর্ত মাঠে দাঁড়াননি ক্রিস্টিয়ানো রোনালদো। অশ্রুভেজা চোখে রোনালদোর মাঠ ত্যাগের দৃশ্য লাখ ভক্তের হৃদয় ভেঙেছে। বিষয়টি দারুণভাবে কষ্ট দিয়েছে স্প্যানিশ মডেল, নৃত্যশিল্পী ও রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে।

রোনালদোর হাস্যেজ্জ্বল একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জর্জিনা। তাতে তিনি বলেন— ‘আজ তোমার কোচ তথা প্রিয় বন্ধু একটি ভুল সিদ্ধান্ত নিয়েছে। তোমার মুখে এই বন্ধুর প্রশংসা সবসময় শুনি, যাকে তুমি ভীষণ সম্মান করো! আর সেই ব্যক্তি শেষবেলায় তোমাকে মাঠে নামিয়েছে; তারপরও দলের খেলায় কতটা পরিবর্তন হয়েছিল, তা সারা বিশ্ব দেখেছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।’

‘তোমার মতো একজন সেরা খেলোয়াড়কে এভাবে উপেক্ষা করা যায় নাকি! সে তার (কোচ) সেরা অস্ত্রকেই ব্যবহার করল না। এমন কারো পাশে তোমার দাঁড়ানো উচিত নয়, যে তোমার যোগ্য না। প্রতিদিন জীবন আমাদের অনেক শিক্ষা দেয়। আজও আমরা হারিনি, অনেক কিছু শিখলাম।’ বলেন জর্জিনা।

গতকালের ম্যাচ শুরু হওয়ার পরই সমালোচনার মুখে পড়েন পর্তুগালের কোচ। জর্জিয়ার এই ক্ষোভ প্রকাশ্যে আসার পর তাকে শতভাগ সমর্থন করছেন রোনালদো ভক্তরা।

প্রথম দর্শনে ভালো লাগা আর সেই ভালো লাগা থেকে তৈরি হয় রোনালদো-জর্জিনার ভালোবাসা। সিনেমার গল্পের মতোই শুরু হয় এ জুটির প্রেমের গল্প। তারপর জল অনেক গড়িয়েছে। জর্জিনা তার প্রিয় মানুষ রোনালদোকে নিজের করে পেয়েছেন। হয়েছেন তার সন্তানের মা। তবে এখনো তারা বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*