বিশালাকার পাইথনের পেট কেটে বার করা হল আস্ত একটি কুমির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকের নিমেষেই গোটা পৃথিবীর সঙ্গে সংযোগ ঘটে যাচ্ছে। আর এই সোশ্যাল মিডিয়াই জানিয়ে দিচ্ছে যে, এই পৃথিবীতে কখন কোথায় কি ঘটে চলেছে প্রতিনিয়ত। এখন চারিদিকে বন-জঙ্গল কেটে দেওয়ায় বন্য পশুরা লোকালয়ে বেরিয়ে পড়ছে! সেই দৃশ্যের ভিডিও মাঝে মধ্যেই ইন্টারনেট উঠে আসছে, যা দেখে মানুষ তাজ্জব হয়ে যাচ্ছে!

এছাড়া সোশ্যালে একেকটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে এক একটা গা শিউরে ওঠার মতন ঘটনাও উঠে আসে। যা দেখে মানুষ আনন্দিত হওয়ার পাশাপাশি তাজ্জবও হয়ে ওঠেন মাঝে মাঝে! যদিও এইসব দৃশ্য যে সহজেই নিজের চোখে দেখা যাবে তা কিন্তু একেবারেই নয়। এইসব বিরল দৃশ্য দেখার জন্যে একমাত্র সোশ্যাল মিডিয়ার উপর ভরসা রাখতে হবে।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও দেখে নেটমাধ্যমে এক্কেবারে হইচই ফেলে দিয়েছে! ভিডিওটিতে দেখা গিয়েছে। একসময় যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে অনেকেই শখ করে বার্মিজ অজগর সাপ পুষতেন। কিন্তু সত্তরের দশক থেকে আচমকাই এই সাপ গুলিকে জঙ্গলে ছেড়ে আসতেন তাঁরা। এর ফলে জঙ্গলের মধ্যেই সাপগুলি জঙ্গলে প্রজনন বাড়িয়ে বংশবিস্তার শুরু করে। যার ফলে ক্রমেই বিপদ বাড়তে থাকে। কারণ এখন এই সাপের সংখ্যা লাখেরও বেশি। এদিকে চারিদিকে বন-জঙ্গল কেটে ফেলা হচ্ছে, ফলে জঙ্গলের বড় বড় সাপগুলি মাঝেমধ্যেই লোকালয়ে ঢুকে পড়ছে। যার ফলে মানুষের আতঙ্ক বেড়ে যাচ্ছে।

সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, একটি অজগরের পেট বেশ ফুলে রয়েছে। বোঝাই যাচ্ছে সে কোনো বড় প্রাণীকে গিলে ফেলেছে। একদমই নড়াচড়া করার উপায় ছিল না তাঁর। এরপর সাপটির পেট কাটতেই দেখা যায় তার পেটের মধ্যে রয়েছে একটি আস্তো এলিগেটর প্রজাতির প্রাণী। যা দেখে রীতিমতো হতচকিত হয়ে গিয়েছে সেখানকার কৌতুহলী স্থানীয় বাসিন্দারা। শুনলে রীতিমতো চমকে যাবেন যে, ১ফুট দীর্ঘ অজগরটির পেট কেটে ৫ ফুটের মতন লম্বা কুমিরটিকে বের করেছেন তদন্তকারী দল। এই ভিডিওটিই এখন নেটপাড়ায় রীতিমতো রাজ করছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*