বিদেশের মাটিতে শট ড্রেস পড়ে বান্ধবীদের সঙ্গে তুমুল নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও

টলিউডের প্রথম সারির জুটির মধ্যে অন্যতম রাজ (Raj Chakroborty) ও শুভশ্রী (Subhashree Ganguly) র জুটি। পরিচালক-অভিনেত্রীর এই জুটির ভালোবাসা তরুণ প্রজন্মের অনুপ্রেরণাও বলা চলে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ হিট এই জুটি। রিল এবং রিয়েল দুটি জায়গাতেই তাঁদের অজস্র ছবি প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। বিয়ের কিছু মাস গড়াতেই শুভশ্রী অন্তঃসত্ত্বা হয়েছেন।

তাঁর পুত্র ইউভানেরও বয়স দেখতে দেখতে ২ বছরের অধিক হয়ে গেল। মাত্র চার মাস বয়স থেকেই টলিপাড়ার একটি বিশিষ্ট মুখ হয়ে উঠেছে ছোট্ট ইউভান। তবে ইউভানের জন্মের পর আকারে এবং ওজনে অনেকটাই বেড়ে গিয়েছিলেন শুভশ্রী, তবে একেবারেই তাড়াহুড়ো করে নয়। ধীরে সুস্থে শরীরচর্চা শুরু করেন নায়িকা। বর্তমানে তিনি অনেকটাই মেদ ঝরিয়ে নিয়েছেন। টলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। অভিনেত্রী বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চিত হন।

সম্প্রতি বান্ধবীদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন শুভশ্রী। সেখানে গিয়েই বান্ধবীদের সঙ্গে চুটিয়ে মজা করেছেন অভিনেত্রী। নাচ, গান হৈহুল্লোড়ে মেতে উঠৈছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, সবুজ রঙের একটি হট ড্রেস পড়ে বান্ধবীদের সঙ্গে নাচছেন অভিনেত্রী।

চোখে কালো সানগ্লাস, কানে ইয়ার রিং, মানানসই মেকআপে সেজে এক্কেবারে দূর্দান্ত মেজাজে নাচছেন নায়িকা। সম্ভবত দিন কয়েক আগেই শুভশ্রীর ছোটবেলার বান্ধবীর বিয়ে ছিল, তার কয়েকদিন আগেই হয়তো বান্ধবীর ব্যাচেলার পার্টি সেরেছেন নায়িকা সকল বান্ধবীদের সঙ্গে মিলে। সেটাই নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রীর এই নাচ দেখে বিভিন্ন নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ শুভশ্রী কে ট্রোল করতেও ছাড়েনি। তাঁর বন্ধুদের সঙ্গে মাতামাতিকে একদল নেটিজেনরা অশ্লীল বলে দাবি করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*