অবিকল মানুষের মতোই দরদাম করে বাজার করছে খুদে বাঁদর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে কি না সম্ভব! আমাদের ওইটুকু ছোট্ট ফোনটি আমাদের দুটি চোখকে ঘুরিয়ে দেয় গোটা পৃথিবীটাকে। আর এর দৌলতেই আমারা সাক্ষী হয়ে যাই আজব আজব সব ঘটনার। যার জেরে মাঝে মাঝে তাজ্জবও বনে যাই আমরা।

তবে এখানে নানানরকম সব ঘটনা আমরা দেখতে পাই তার মধ্যে কিছু এমন ঘটনা থাকে যা দেখলে রীতিমতো গায়ে কাঁটা দেয়, আবার চোখে জলও আসে। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক অজানা প্রতিভাকে সামনে আনতে পারি, বা দেখতেও পারি।

আবার এক একটা কান্ড দেখলে হাসতে হাসতে লুটোপুটি খেতে হয়। প্রসঙ্গত, করোনার সময় থেকেই মানুষের কাছে বেশি আপন হয়ে হয়েছে সোশ্যাল মিডিয়া। মানুষ সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে, মানুষের তখন যোগাযোগ রক্ষার একমাত্র মাধ্যম হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া অর্থাৎ ভার্চুয়াল মাধ্যম। যার মাধ্যমে প্রতিনিয়ত আমরা কত কিছুই না জানতে পারি। কারুর সুপ্ত প্রতিভা, আবার বাচ্চাদের পাকা পাকা কথা বা শিক্ষকের প্রতি করা তাঁদের অভিযোগ সবটাই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কিছুই অস্বাভাবিক নয়। টেলিভিশনের থেকেও বেশি জনপ্রিয় এবং বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। নিজেদের ব্যস্ত সময়ের মাঝেই আমাদের একঘেয়ে জীবনের প্রতি তখন যেনো চলে আসে বিতৃষ্ণা, তাই সেখান থেকে বেরোনোর জন্য জীবনকে তখন দিতে ইচ্ছে করে কিছুটা ভিন্ন স্বাদের আশ্বাস। সবথেকে বেশি আকর্ষণীয় হয়ে ওঠে পশু-পাখিদের মজার মজার দৃশ্যগুলি। সম্প্রতি একটি ভিডিও খুব সহজেই নজর কেড়েছে সকল নেটিজেনদের। যেখানে দেখা যাচ্ছে, এক যুবকের সঙ্গে স্কুটিতে চেপে দুই বানর ছানা তাঁর সঙ্গে ফলের দোকানে গিয়েছে ফল কেনার জন্যে। এরপর সেই যুবকটার কথামত ওই বাদরটির কাছে যে যে ফল চাইছে বাদরটিও একেবারে দোকানে নেমে যুবকটি যে যে ফল চাইছে সেটাই তুলে তুলে দিচ্ছে।

আবার জেনে অবাক হবেন, রীতিমতো দরদাম করে। আবার ফল কেনার শেষে বাদরটি নিজের জন্যেও ফল কেনার আবদার জুড়ে বসে। এই ভিডিওটি দেখে সবাই খুবই অবাক হয়েছেন, আর স্বাভাবিক এরকম ঘটনা খুবই বিরল। যা সোশ্যাল মিডিয়ার দৌলতে দেখা গেল। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওর শেষে আবার বানর দুটিকে ফল খেতেও দেখা গিয়েছে, এই মিষ্টি ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*