ক্যামেরার সামনে কাপড় উড়ে গেলো, লজ্জায় লাল নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল

মরক্কোকন্যা নোরা ফাতেহিকে কে না চেনে? তার হট ফিগারের উষ্ণ আবেদনে ঘায়েল আট থেকে আশি। “রোয়ার দা টাইগার অফ সুন্দরবনস” মুভির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন সুদূর আরবের এই ললনা। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে বেলি ডান্স ট্রেন্ডের সূচনাকারী হিসেবে প্রখ্যাত এই অভিনেত্রী। তবে দুর্দান্ত নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি, তিনি একজন অসাধারণ ফ্যাশনিস্টাও বটে।

তার আওয়ার গ্লাস ফিগারে প্রত্যেকটি পোশাকই যেন পায় অনন্য বিশেষত্ব। তাই ফ্যাশন নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন নায়িকা। মাঝেমধ্যেই স্বল্পবসনা নায়িকাকে একাধিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান কিংবা ডান্স শোতে পারফর্ম করতে দেখা যায় আর দর্শকেরাও নোরার এই হট পারফরম্যান্সের মাঝে খুঁজে নেন উষ্ণতার ওম। তবে একজন ফ্যাশনিস্টা হওয়ার দরুন পোশাক বিভ্রাটজনিত কারনে বহুবার সংবাদমাধ্যমের লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে এসেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে নোরা ফাতেহির এক উপস মোমেন্ট এর ভিডিও। যেখানে নীলরঙের সাইড স্লিটেড ওয়ানপিস পোশাকে নোরাকে একটি কলেজ ক্যাম্পাসে ডান্স পারফরম্যান্সরত অবস্থায় দেখা যাচ্ছে আর সেখানে অভিনেত্রীর দিকে তাক করে থাকা হাজার হাজার ক্যামেরায় ধরা পড়ে যায় অভিনেত্রীর উপস মোমেন্ট। প্রথমে কিছুটা অপ্রস্তুত হলেও পরবর্তীতে নিজেকে সামলে নিয়ে ফের সাবলীল নৃত্য করতে থাকেন তিনি।

এদিন কলেজ ক্যাম্পাসে নিজের গানের তালে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স দিচ্ছিলেন অভিনেত্রী। তবে আচমকাই দমকা হাওয়ায় অভিনেত্রীর পোশাকের একাংশ উড়ে গিয়ে উন্মুক্ত হয় উরু সংলগ্ন অন্তর্বাস। স্বাভাবিকভাবেই তা ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। নোরার এই অস্বস্তিকর মুহূর্তের ভিডিও ও ছবি সামাজিক মাধ্যমে বর্তমানে হটকেকের মতো বিকোচ্ছে!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*