বাংলাদেশী নারী ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের গোপন ভিডিও ভাইরাল!! ভিডিও

ক্রিকেটার হিসেবে জাহানারা আলমকে হয়তো নতুন করে চেনানোর প্রয়োজন নেই। বাংলাদেশ নারী দলের হয়ে ব্যাটে-বলে তিনি কতটা কার্যকর, এরইমধ্যে তার প্রমাণ মিলেছে। দেশে ও দেশের বাহিরে প্রতিনিয়ত ২২ গজে আলো ছড়ান এই জাহানারা।

তবে ক্রিকে’টের বাহিরেও তার অন্য একটা জগৎ আছে। নাম যার, সোশ্যাল মিডিয়া। অনেকের কাছে হয়তো এই অঙনটা বলতে কেবল ফে’সবুক। কিন্তু এক ফে’সবুক দিয়ে সোশ্যাল মিডিয়ার গণ্ডি শেষ হয়ে যায় না।

বহুল জনপ্রিয় এই মাধ্যমের স’ঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে টুইটার আর ইনস্টাগ্রামের ব্যবহারও। সময়ের স্রোতে জাহানারাও ভাসিয়েছেন তার আশার ভেলা। ব্যাট-বলের স’ঙ্গে ফে’সবুক, টুইটার আর ইনস্টাগ্রামেও তিনি বেশ সক্রিয়।

একটা উদাহরণ দিলে হয়তো বি’ষয়টা আরও পরিষ্কার হয়ে যাব’ে। বাংলাদেশ নারী দলের অন্যান্য ক্রিকেটারের কথা বাদই দিলাম।

পুরুষ দলের মধ্যেও এমন অনেকে আছেন যারা কি-না এই সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা সক্রিয় নন। যেখানে জাহানারা বেশ পরিচিত মুখ। নিয়মিত ভক্তদের স’ঙ্গে নিজের সুখ-দু:খ কিংবা নানা মুহূর্তগু’লো শেয়ার করেন তিনি।

এরইমধ্যে নিজের ফে’সবুক পেজ ভেরিফাইডও করে ফেলেছেন জাহানারা। ইদানীং টুইটারেও বেশ সক্রিয় তিনি। সোমবার (৩ আগস্ট) নিজের ফে’সবুকে ১৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ আপলোড করেন জাহানারা। যেটা মুহূর্তেই ছড়িয়ে পড়ে ইউটিউব সহ সকল নেট দুনিয়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*