সৌদি গোলরক্ষককে বাংলাদেশে ফ্ল্যাট দিতে চান চট্টগ্রামের মনজুর

আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপে প্রথম অঘটনের জন্ম দিয়েছে সৌদি আরব। মধ্যপ্রাচ্যের দেশটির এই অবিশ্বাস্য জয়ের নায়ক দলটির গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইস। পুরো ম্যাচে আর্জেন্টাইনদের বিরুদ্ধে তিনি ৫টি সেভ করেন। ম্যাচসেরার পুরস্কারও তাই উঠেছে সৌদি গোলরক্ষকের হাতেই।

এবার আর্জেন্টিনা বধের এই মধ্যমণি বাংলাদেশে একটি ফ্ল্যাট পাবেন বলে ঘোষণা করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (সিসিসি) সাবেক মেয়র এম মনজুর আলম। সেই সঙ্গে আর্জেন্টিনার মতো শক্তিশালী দলকে হারিয়ে সৌদি আরব মুসলিম উম্মাহর সুনাম বাড়িয়েছে বলেও জানান তিনি।

বুধবার (২৩ নভেম্বর) সকালে সিসিকের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মনজুর আলমের উদ্যোগে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন মিলনায়তনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানেই প্রধান অতিথির বক্তব্যে সিসিসির সাবেক মেয়র এই কথা বলেন।

মনজুর আলম বলেন, “এশিয়ান ও মুসলিম দেশের বিজয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসকে অভিনন্দন জানাচ্ছে।”

সাবেক সিসিসি মেয়র বলেন, অসাধারণ নৈপুণ্যের মাধ্যমে আল ওয়াইস গোলবারের সামনে প্রাচীর হিসেবে সৌদি আরবের জয়ে ভূমিকা রাখেন। এ কারণেই আমি সৌদি গোলরক্ষককে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি দিতে ইচ্ছুক।

এদিকে, আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের ঐতিহাসিক জয় উপলক্ষে আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, আলহাজ্ব হোছনে আরা ওয়েলফেয়ার ট্রাস্ট এডুকেশনাল ইনস্টিটিউশন ও মাদ্রাসার শিক্ষার্থীদের অর্ধদিবস ছুটি দেওয়া হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*