সবুজ ধানক্ষেতের সামনে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ খুদে কন্যার, ভাইরাল ভিডিও

জনপ্রিয় বাংলা পুজোর গান ‘এবার পূজোয় লাল শাড়ি নেব’ গানের তালে দুর্দান্ত নাচল এক ক্ষুদে পরী। সোশ্যাল মিডিয়া যেন সবার জন্যে। এখানে যেমন আট বছরের শিশুর দাপট তেমনি একজন আশি বছরের বৃদ্ধারও সমান রাজত্ব। তেমনি ১ মাসের বাচ্চাকেও সোশ্যাল মিডিয়া থেকে কিছুতেই আলাদা করা যাবে না।

সোশ্যাল মিডিয়াই এখন যেন মায়েদের মূল অস্ত্র হয়ে গিয়েছে, বাচ্চাদের মানুষ করার জন্যে। সোশ্যাল মিডিয়ায় কোনও গান শুনতে শুনতে বা মজার মজার কার্টুন দেখাতে দেখাতে বাচ্চাদের সহজেই খাওয়ানো এবং ঘুম পাড়ানো যায়।

তেমনি একটু বড় হয়ে গেলেই বাচ্চাদের ইন্টারনেটের মাধ্যমে গান এবং নাচ শেখানোও যায়। আর এখনকার দিনের বাচ্চারা একেকটা চাবুকের মতো ধারালো। তাঁদের আলাদা করে এক্সপ্রেশন বা নাচের কৌশল শেখাতে হয়না তাঁরা যেন এক একটা সাহসীনী ক্ষুদে। এবার একটি লাল শাড়ি আঢপৌঢে করে পরে খোলা মাঠের মধ্যেই একেবারে যুবতীদের মতো নাচল এক ক্ষুদে। যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছে সকলেই।

যদিও গানটি পুজোর গান কারণ, সদ্যই গেল বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। সেই কারণেই তাঁকে তাঁর বাবা-মা সুন্দর করে সাজিয়ে খোলা মাঠের মধ্যেই নাচালেন। তাঁর পরনে ছিল লাল রঙের শাড়ী। আবার মাথায় গোজা ফুল ও হাতে চুড়িতে একেবারে মিষ্টি পরী দেখাচ্ছিল শিশুটিকে।

সবুজে ঘেরা মাঠের মধ্যে সে এত সুন্দরভাবে এই গানের তালে তাল মেলাল যে, এই বয়সেই মেয়েটির এত সুন্দর প্রতিভা দেখে অবাক নেটিজেনরা সকলেই। সঙ্গে মেয়েটির দারুণ এক্সপ্রেশন মন জয় করে নিল সবার। Tori Roy নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই ভিডিও যা ইতিমধ্যে প্রায় তিন মিলিয়ন মানুষের কাছে পৌঁছেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*