হুবহু মানুষের মতোই নেচে গেয়ে তাক লাগাল খুদে টিয়াপাখি, তুমুল ভাইরাল ভিডিও

পাঁচিলে বসা টিয়াপাখিটিকে মানুষের মতোই নাচতে ও গাইতে দেখে তাজ্জব গোটা নেটদুনিয়া।

নেট দুনিয়ায় মাঝে মাঝে ভিডিও রিলস ছবি এগুলো বাইরের হতেই থাকে। এই সমস্ত ভিডিও রিলস ভাইরালের মধ্যে কিছু কিছু থাকে পশুপাখিদের ভিডিও। সেই ভিডিও গুলিতে ফুটে ওঠে পশুপাখিদের মজার কিছু কাণ্ডকারখানা অথবা তাদের খুনসুটি এবং বিরল প্রতিভা। আবারো এমনই একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে যেখানে ছোট্টো এক টিয়া পাখিকে নাচানাচি করতে দেখা গেছে।

টিয়াপাখি, কাকাতুয়া এসব প্রজাতির পাখিরা একদম মানুষের মতন গলায় কথা বলতে পারে। তবে শুধু কথা নয় মাঝে মাঝে সুন্দর করে গানও‌ গেয়ে ফেলে কিন্তু তারা। তাদের সুন্দরভাবে যদি প্রশিক্ষণ দেওয়া হয় অতি সহজেই সেটি তারা রপ্ত করে নেয়।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে মিঠু (Mithu) নামের এক ছোট্ট টিয়াপাখি বাড়ির সামনের পাঁচিলে বসে আছে। আর সেখানেই তার সামনে তার মালিক বসে বসে তিসরি কসম (Teesri Kasam) চলচ্চিত্রের সাজন রে ঝুট মত বোলো (Sajan Re Jhoot Mat Bolo) গানটা গাইছে এবং টিয়া পাখিটি সেই গানের তালে তালে সুন্দর ভাবে নেচে চলেছে। তার এই নাচ নেটিজেনরা খুব পছন্দ করেছেন এবং মুগ্ধও হয়েছেন।

তবে মিঠু যে শুধু নাচ করতে পারে তা কিন্তু নয়। পাশাপাশি সুন্দরভাবে কথাও বলতে পারে এবং সবকিছু বুঝতেও পারে। কারণ ভিডিওতে ফুটে উঠেছে মিঠু তার মালিকের বিভিন্ন ইশারায় সুন্দরভাবে হ্যাঁ বলে সম্মতি জানাচ্ছে। ভিডিওটি নেটিজেনদের ভালোই মনোরঞ্জন করেছে। কমেন্ট বক্স ভরে উঠেছে মানুষের ভালোবাসায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*