টাইট পোশাকে শ্রীদেবী কন্যা জাহ্নবীর হটনেসে ঘায়েল নেটিজেনরা, ভিডিও ভাইরাল

ফের লাস্যময়ী অবতারে হাজির হলেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), নামটা শুনলেই পুরুষদের চোখের সামনে যেন শুধুই ভেসে ওঠে তাঁর হটনেস, বোল্ডনেস।

তবে তাঁর নামটা প্রথমে শুনলেই তাঁর মা কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর (Sri Devi) কথাই মনে আসে। কারণ অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। বাবা বিশিষ্ট পরিচালক বনি কাপুর (Bony Kapoor)। ২০১৮ সালে তাঁর কেরিয়ার শুরু, কিন্তু তাঁর এই গুরুত্বপূর্ণ অধ্যায়ের শুরুটাই দেখে যেতে পারলেন না শ্রীদেবী।

মাত্র অল্প কয়েকদিন হয়েছে এই অভিনেত্রী বলিউডে আত্মপ্রকাশ করেছেন, কিন্তু তাতেই তাঁর নজরকাড়া অভিনয়, জমকালো ফ্যাশন, শরীরের বোল্ডনেস, ফিগারের যাদু, সবটাই মানুষের মনে গেঁথে গিয়েছে। যেমন তাঁর রূপ, তেমন তাঁর টানটান টোনড ফিগার।

যদিও মায়ের মৃত্যুর পরেই বলিউডে অভিষেক হয়েছে তাঁর। ২০১৮ সালে ‘ধড়ক’ (Dhadak) ছবির মাধ্যমে তাঁর অভিষেক হয়েছে বলিউডে। এরপর থেকে একেকটা আইটেম ডান্স, হরর মুভিতে নাম লিখিয়েছেন তিনি। আর তাঁর অভিনয়ও যথেষ্ট দক্ষ, আর হবে নাই বা কেন, অভিনয় তো তাঁর রক্তে মিশে রয়েছে। মা একজন জনপ্রিয়, বাবা একজন বিখ্যাত প্রযোজক বলে কথা!

তাঁর পাগল করা একেকটা ফটোশ্যুট দেখে রীতিমতো রাতের ঘুম ওড়ে অভিনেত্রীর পুরুষ অনুরাগীদের। বেশিরভাগ সময়েই মুম্বইয়ের রাস্তাঘাটে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি খুব সক্রিয়। সম্প্রতি, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, জাহ্নবী একটি ক্যাসুয়াল বডিকর্ণ পোশাক পরে খোলা রাস্তাতেই গাড়ি থেকে নামছেন। তাঁকে দেখে স্বাভাবিকভাবেই রাস্তায় ভিড় জমল। সেখানে উপস্থিত একটি দুঃখী বাচ্চা ছেলে তাঁর থেকে কিছু চাইলে তিনি গাড়ি থেকে বিস্কুটের প্যাকেট বের করে তাঁকে দিলেন এবং পাপারাৎজিদের সামনে দাঁড়িয়ে পোজও দিলেন।

তাঁর এহেন আচরণে সম্ভবত ঐ সময়ে এই অভিনেত্রী কোথাও ঘুরতে গিয়েছিলেন। তাঁর বাচ্চা ছেলেটির হাতে খাবার তুলে দেওয়া দৃশ্যটি তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। অভিনেত্রীর আচরণ দেখেও মুগ্ধ সকলে। তাঁকে দেখতেও চমতকার দেখাচ্ছিল। ন্যুড মেকআপ, খোলা চুলে এবং সেক্সি আউটফিটে নায়িকা যে সেই সময়ে সবার নজর কেড়ে নিলেন তা বলাই বাহুল্য! কাজের ফ্রন্টে, জাহ্নবী অভিনীত ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) সম্প্রতি রিলিজ করেছে ওটিট প্ল্যাটফর্মে। যেখানে জাহ্নবীকে দেখা গিয়েছে এক বিহারী মহিলার চরিত্রে। এছাড়া তিনি এখন বরন ধাওয়ানের (Varun Dhawan) সঙ্গে ‘বাওয়াল'(Bawal) এর শ্যুটিংয়ে ব্যস্ত। এছাড়াও ‘দোস্তানা ২’ এবং ‘তখত’ সহ আরো বেশ কয়েকটি ছবি তাঁর হাতে রয়েছে এখন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*