ভাগ্য কেড়েছে ভালবাসার মানুষকে, মৃত্যুকে হার মানিয়ে প্রেমিক যা করলেন! ভিডিও মূহুর্তেই ভাইরাল

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে মাটিতে শায়িত রয়েছে প্রেমিকা নিথর দেহ আর তিনি সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন মৃত প্রেমিকার সিথি‌।

প্রেম-ভালোবাসা শব্দগুলো বড়ই সুন্দর, সুন্দর তার অনুভূতি কিন্তু ভাগ‍্যের কাছে বড় অসহায় হয়ে ওঠে এই শব্দগুলো। কখনো ভাগ‍্যের নিষ্ঠুর পরিহাসে হারাতে হয় ভালোবাসার মানুষকে কিন্তু তাতেই কি শেষ হয়ে যায় সমস্ত প্রতিশ্রুতি!

যখন প্রেমিকাকে ৩৫ টা টুকরো করার মতো খবর সামনে আসে তখন সব‍্যসাচী মতোন মানুষরা পরপারে চলে যাওয়া প্রেমিকার স্মৃতি বুকের কোটরে রেখে দেয়। ঐন্দ্রিলা-সব‍্যসাচী ভালোবাসা এই কলিযুগের অন‍্যতম দৃষ্টান্ত হয়ে থাকবে তা আলাদা করে বলার অপেক্ষা রাখেনা কিন্তু তারমধ‍্যেই আরো এক অমর প্রেমকাহিনী সামনে এসেছে যা দেখলে চোখের জল ধরে রাখার মতোন নয়।

সম্প্রতি অসমের একটা ভিডিও ভাইরাল হয়ে চলেছে যেখানে দুই প্রেমিক প্রেমিকার অমর ভালোবাসার গল্প চোখে জল এনেছে। বহুদিন যাবত একে অপরকে ভালবাসতেন বিটুপন তামুলী ও প্রার্থনা বোরা। তাদেরও স্বপ্ন ছিল একসঙ্গে ঘর বাঁধার কিন্তু ভাগ‍্যের ফেরে সব্যসাচীর মত তাকেও হারাতে হয়েছে তার প্রেমিকাকে। ২৫ বছরের প্রেমিকা ইহালোকের মায়া কাটিয়ে চলে যান। কিন্তু দুজনে দেখা স্বপ্নকে বিফল হতে দেননি প্রেমিক।

শেষবারের মতো বিদায় দেওয়ার আগে প্রেমিকা প্রার্থনার স্বপ্ন পূরণ করেছে বিটুপন। শেষকৃত্যের আগে প্রেমিকা বিয়ে করেছে সে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে মাটিতে শায়িত রয়েছে প্রেমিকা নিথর দেহ আর তিনি সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন মৃত প্রেমিকার সিথি‌। গলায় পরিয়ে দিয়েছেন বরমালা। আর শেষমুহুর্তে প্রেমিকাকে জড়িয়ে ধরেছেন তিনি। হ্যাঁ কার্যত এইভাবেই বিয়ে করেছেন ওই যুবক।

তিনি ভাগ‍্যকে চ‍্যলেঞ্জ জানিয়ে বুঝিয়ে দিয়েছেন ভাগ‍্য তাদের আলাদা করলেও তাদের অটুট বন্ধন ভাঙার ক্ষমতা নেই। এই ঘটনাগুলি বারবার আমাদের নাড়া দিয়ে যায়, জানান দেয় এই পৃথিবীতেই আজও আছে নিঃস্বার্থ প্রেমের বন্ধন যেখানে মৃত্যুও হার মানে প্রেমের কাছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*