প্যান্ট না পড়েই রাস্তায় বেড়িয়ে এলেন মালাইকার বোন অমৃতা, তারপর যা ঘটলো (মূহুর্তেই ভিডিও ভাইরাল)

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। পাশাপাশি কম যান না তাঁর বোন অমৃতা আরোরাও। ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তিনি এবং মুম্বাইয়ের রাস্তাতে বেরোলেই পাপ্পারাজিরা তাকে লেন্সবন্দি করে থাকেন।

সম্প্রতি এই অমৃতা আরোরা স্বামী ও সন্তানদের সাথে মুম্বাইয়ের ব্যান্দ্রায় একটি রেস্টুরেন্টে নৈশভোজ করতে গিয়েছিলেন। আর সেখানেই তাকে ক্যামেরাবন্দী করেন পাপ্পারাজিরা। ছবিতে অমৃতা অরোরাকে একটি নিয়ন রঙের ওভারসাইজ শার্টে দেখা যাচ্ছে। প্যান্ট ছাড়াই শুধুমাত্র ওভারসাইজ শার্ট পরে রাস্তায় বেরিয়েছিলেন তিনি। তিনি তাঁর টোনড পা ফ্ল্যন্ট করছিলেন ক্যামেরার সামনে। এই পোশাকে অমৃতাকে খুব সুন্দর লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না।

আসলে মালাইকা আরোরা মাঝে মাঝেই এরকম ওভারসাইজ শার্ট পরেন। তাই অমৃতার ছবি দেখে অনেকেই কমেন্ট করেছেন যে তিনি কি তাঁর দিদির স্টাইল স্টেটমেন্ট ফলো করছেন? আবার কেউ রসিকতা করে কমেন্ট করে বলেছেন যে আপনি কি প্যান্ট পরতে ভুলে গেছেন? তবে সবমিলিয়ে এই ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে।

সকলেই অমৃতা আরোরার সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অমৃতা অরোরাকে শীঘ্রই হটস্টারের শো ‘অরোরা সিস্টার্স’-এ দেখা যাবে। এই শোতে, অমৃতা এবং মালাইকাকে তাদের জীবনের সাথে সম্পর্কিত গোপনীয়তা প্রকাশ করতে দেখা যাবে। ‘অরোরা সিস্টার্স’ ৪ ডিসেম্বর হটস্টারে প্রিমিয়ার হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*