ফুলসজ্জার রাতে উদ্দাম রোমান্সে মাতলেন নিরহুয়া এবং শুভী শর্মা, ভিডিও দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

‘পালা মে লাগা কড়ি’ গানের তালে নিরহুয়ার সঙ্গে উষ্ণ রোম্যান্সে মেতেছেন শুভী। সম্প্রতি নেটদুনিয়ায় ফের ভাইরাল হল ভোজপুরি গান। যা এখন দুর্দান্ত ভাইরাল। যদিও এখন মার্কেটে ভাইরালের নতুন সংস্করণ হয়েছে ভোজপুরি গানের।

আর এই গানগুলির পাগল করা ভিডিও দেখে অনুরাগীদের রীতিমতো ঘাম ছোটে। এবারেও এই গানের মূল আকর্ষণ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেই জনপ্রিয় জুটির। তবে এবার অভিনেতা দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) সঙ্গে জুটি বেঁধেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভী শর্মা (Shubhi Sharma)। আর এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হিট নায়ক-নায়িকা।

আর ভিডিওতে তাঁদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে চারিদিকে। সম্প্রতি এই জনপ্রিয় ভোজপুরি গানটি ভাইরাল হয়েছে ‘ইয়াশি ফিল্মস্ ভোজপুরি’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের মাধ্যমে, যার ভিউজ এখন লাখে পৌঁছেছে। আর এই শুভী শর্মা ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী। তাঁর বিশাল ফ্যান ফলোয়ার্স।

সম্প্রতি ‘পালা মে লাগা কড়ি’ (Pala Me Laga Kadi) গানের তালেই পর্দায় দীনেশের সঙ্গে রোমান্সে মাতলেন এই অভিনেত্রী। ক্যামেরার সামনেই ফুলশয্যার বিছানায় অসম্ভব শরীরী হিল্লোল তুললেন তাঁরা। আর তাঁদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দেখে দর্শক একেবারে ক্লিনবোল্ড। ভিডিওতে তাঁদের এক্কেবারে গদগদ প্রেমের দৃশ্য ফুটে উঠেছে। এই গানে একে অপরের সঙ্গে তাঁদের চূড়ান্ত ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে। আর ভিডিওতে পুরো ঘরটিকে ফুল দিয়ে সাজানো অবস্থায় দেখা গিয়েছে।

সুতরাং এটি যে ছবির ফুলসজ্জার দৃশ্য ছিল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। বর্তমানে বলিউডের পাশাপাশি বিভিন্ন ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রিও বিশ্বের ইতিহাসে নিজেদের প্রতিষ্ঠিত করতে বদ্ধ তৎপর। আর ইন্টারনেটের মাধ্যমে এখন সবটাই সহজ হয়ে গিয়েছে। তাইতো সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে এখন ভোজপুরি সিনেমা বা সিনেমার গান, দৃশ্য, সংলাপ সবটাই বিশ্বের দরবারে ধরা দিচ্ছে। আর ভোজপুরি বিনোদন জগতের এক অন্যতম জনপ্রিয় তারকা নিরাহুয়ার কোনো ভিডিও আসা মানেই তা ঝড়ের বেগে ভাইরাল হবে তা বলাই বাহুল্য!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*