বিপিএলই আর খেলতে চান না ‘ক্ষুব্ধ’ (মিরাজ)…….

দেশের ক্রিকেটের বড় সংবাদ, চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) না খেলার সিদ্ধান্ত নিয়েছেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। মূলত বিপিএলের ফ্রাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মালিকপক্ষের আচারনে ক্ষুব্ধ হয়েই এই সিদ্ধান্ত নিয়েছন তিনি।

ঘটনার সুত্রপাত, শনিবার (২৯ জানুয়ারি) বিপিএলের সিলেট সানরাইজার্সের বিপক্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচের আগে। এই ম্যাচের আগে হঠাৎ করেই অধিনায়কত্বের পদ থেকে সরিয়ে দেওয়া হয় মিরাজকে। মিরাজকে অধিনায়ত্ব থেকে সরানোর কারণ হিসেবে চট্টগ্রামের চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম জানা, দল ছেড়ে যাওয়া হেড কোচ পল নিক্সনের পরামর্শেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে মিরাজ জানালেন বিষয়টি ভিন্ন। একটি জাতীয় দৈনিককে মিরাজ জানিয়েছেন, ‘ওই সভায় আমিও ছিলাম। অনেক কথা হয়েছে, কিন্তু কোচকে এ রকম কিছুই বলতে শুনিনি। বরং আমার নেতৃত্ব এবং পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিতই ছিলেন।’ সবকিছু মিলিয়ে এটা স্পষ্ট যে, মিরাজ নিজ থেকে অধিনায়কত্ব ছাড়েননি। তার কাছ থেকে দায়িত্ব কেড়ে নেওয়া হয়েছে। যদিও সঠিক কী কারণ তা এখনো অস্পষ্ট।

ক্ষুব্ধ মিরাজ তাই সিদ্ধান্ত নিয়েছেন বিপিএলে না খেলার। এরই মধ্যে তিনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ ও বিসিবির প্রধান নির্বাহীকে বিষয়টি ই-মেইলের মাধ্যমে অবহিত করেছেন। রবিবার সন্ধ্যায় সস্ত্রীক ঢাকায় ফিরে আসার কথা রয়েছে তার। ইতিমধ্যেই মায়ের অসুস্থতার কথা মিরাজ দলের ম্যানেজারকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন। বিসিবির কাছে মিরাজ যে ই-মেইল দিয়েছেন তাতেও মায়ের অসুস্থতার কথা বলা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*