জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করলেন নিপুণ….

সদ্য অনুষি্ঠত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে বিতর্ক যেন থামছেই না। বার বার সামনে আমছে নতুন নতুন ইস্যু। চলছে সমালোচনার ঝড়। এবার চিত্রনায়ক জায়েদ খানের গোপন আলাপের স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা নিপুণ।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন ডাকে কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের আলাপের কয়েকটি স্ক্রিনশট দেখান নিপুণ। যা এরই মধ্যে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্ক্রিনশটে দেখা যায়, নির্বাচন নিয়ে উচ্চ পর্যায়ের কোনো এক ব্যক্তির সঙ্গে মেসেজ আদান-প্রদান করেছেন জায়েদ খান। তাদের আলাপচারিতার কিছু অংশ এরকম-

জায়েদ খান: ভাইয়া পেমেন্ট ক্লিয়ার, নো টেনশন

অপর ব্যক্তি: বেশ। তাদের সবাইকে বিএফডিসির গেট থেকে একটু দূরে অবস্থান করতে বলে দিয়েছি আমি। তুমি বুকে সাহস রেখে কাজ চালিয়ে যাও।

জায়েদ খান: ভাইয়া হারুণ ভাই বলল রিয়াজকে সরাতে হবে

অপর ব্যক্তি: শোনো জায়েদ, সব তোমার ইচ্ছে মতো হলে চলবে না। প্রশাসনিক ঝামেলা আমাকে পোহাতে হয়। রিয়াজকে টেকনিক্যালি এখন কিছু করতে গেলে তোমার ওপর চাপ সৃষ্টি হবে। রিয়াজ বরং ভেতরেই থাকুক। বিকল্প উপায় বের করো।

জায়েদ খান: ভাইয়া আমি সব সেটিং করে রেখেছি। আপনি পারমিশন দিলে গেম প্লে স্টার্ট করব।

এই স্ক্রিনশটগুলো সম্পর্কে নিপুণ বলেন, ‘এগুলো ইতোমধ্যে আইজিপির কাছে আমি দিয়েছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, কারা এটা করেছে, সেটা তিনি বের করবেন।’

প্রসঙ্গত, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দুটি প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন জায়েদ খান ও নিপুণ। এতে ১৩ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন জায়েদ। তবে অনিয়মের অভিযোগ তুলে নিপুণ পুনরায় ভোট গণণার জন্য আবেদন করেন সেখানেও জায়েদকে জয়ী ঘোষণা্ করা হয়েছে। পরে চিত্রনায়িকা নিপুণ পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচনের দাবি জানিয়েছেন। তার এই দাবিতে সমর্থন দিয়েছেন কাঞ্চন-নিপুণ প্যানেলের অন্যরাও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*