সন্তানের বাবা কে? মুখে না বললেও পোস্ট করে বুঝিয়ে দিলেন নুসরাত!!

নুসরাত জাহান, এই মুহূর্তে ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়া, সবচেয়ে বিতর্কিত নাম । তার সম্পর্ক নিয়েও চর্চা চারিদিকে চলছেই। নেটিজেনদের চোখ আটকে থাকে নুসরাতের ইনস্টাগ্রামে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি আপলোড করার পরই জল্পনা শুরু হয়। নুসরাত নিজের একটি ছবি পোস্ট করে লেখেন ছবি সৌজন্যে ড্যাডি।

কে এই ড্যাডি তা নিয়েই নেটিজেনদের কৌতুহল, একের পর এক কমেন্ট অনুরাগীদের। নতুন মা নুসরতকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয় তারই এক ফ্যানপেজ থেকে।

‘নুসরত জাহান ফ্যান ফরএভার’ এর সদস্যরা শুভেচ্ছা জানান। নুসরত এবং তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর একসঙ্গে ছবি, সাক্ষাতকার এবং ছবির গানের দৃশ্যের কোলাজ তৈরি করে এই ভিডিও তৈরি করেছেন ফ্যানেরা। ক্যাপশনে লেখা, ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’

নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরেই তাদের শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা। বেবিজান বলে ঈশানকে সম্বোধন করেন তারা। প্রকাশ্যে যশকেই সন্তানের বাবা হিসাবে ধরে আগামি দিন ভাল করে কাটানোর কথাও বলেন তারা।

ফ্যানক্লাবের তৈরি এই ভিডিওর একটি বিশেষ অংশ স্ক্রিনশট নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন নতুন মাও। ধীরে ধীরে নিজেদের সম্পর্ককে জনসমক্ষে আনতে চাইছেন দু’জনে? মান্যতা দিচ্ছেন ‘যশরত’কে? দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে অন্তত তাই মনে করছেন অনুরাগীরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*